সিপিএ মার্কেটপ্লেসে সাথে সাথে একাউন্ট পেতে দেখুন!

0
79

আসসালামুয়ালাইকুম, আমি রিয়াদ খান Tech Pagla-র ফাউন্ডার এবং এডমিন। Techpagla-র পক্ষথেকে আপনাদের সবাইকে স্বাগত জানাচ্ছি। আশা করি, সবাই ভাল আছেন। আমাদের টিউটোরিয়াল নিয়ে আপনাদের কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন। আমাদের ফেসবুক পেজেফেসবুক গ্রুপেটুইটারেলিংকডইনে

এখানে ক্লিক করে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন।

আজকে আমরা দেখবো সিপিএ নেটওয়ার্কস গুলোতে কিভাবে খুব সহজে অ্যাকাউন্ট এর অনুমোদন পাওয়া যাবে।

সিপিএ নেটওয়ার্কসএ অ্যাকাউন্ট অনুমোদন পেতে গেলে দুই ধরনের বিষয় কাজ করে,একটা-তে  ইনস্ট্যান্ট অ্যাকাউন্ট এপ্রুভাল পাওয়া যায়, আর কিছু আছে যেগুলোতে অ্যাকাউন্ট এপ্রুভাল পেতে গেলে অনেক ইন্টার্ভিউ এর মুখোমুখি হতে হয়। এগুলো হতে পারে ফোন অথবা স্কাইপ ইন্টার্ভিউ। যেসব নেটওয়ার্ক এ অ্যাকাউন্ট সাথে সাথে এপ্রুভাল পেতে পারি এর ভেতর একটি মার্কেটপ্লেস আজকে এই টিউটোরিয়ালে দেখাবো।

এমন বেশকিছু নেটওয়ার্ক আছে যেগুলোতে ইনস্ট্যান্ট অনুমোদন পাওয়া যায় এর মধ্যে একটা নেটওয়ার্ক হচ্ছে  “অ্যাডওয়ার্ক মিডিয়া” নিচের লিংকএ ক্লিক করে অ্যাকাউন্ট ওপেন করলে আপনার জন্য অনেক ভাল হবে।অ্যাডওয়ার্ক মিডিয়াতে কিভাবে অ্যাকাউন্ট খুলতে হবে সেটা নিয়ে আমাদের ভিডিও আছে সেটা আপনারা আমাদের এডওয়ার্ক মিডিয়া নিয়ে বাংলা ভিডিও টিউটরিয়ালটি দেখতে পারেন।

Adwork Media তে একাউন্ট পেতে এখানে ক্লিক করুন
এবং সিপিএ গ্রিপে একাউন্ট পেতে এখানে ক্লিক করুন।

এর আর একটা সিপিএ নেটওয়ার্ক হচ্ছে “সিপিএ গ্রিপ”।

সিপিএ গ্রিপ- এ আসার পর আমরা কয়েকটা অপশন দেখতে পাবো, এখানে অ্যাডভারটাইজার এবং পাবলিশার নামে দুটি অপশন আছে।

আমরা  অ্যাডভারটাজার হিসাবে অ্যাকাউন্ট খুলবো না, অ্যাডভারটাইজার হচ্ছে তারা যারা বিভিন্ন অফার গুলো দিয়ে থাকে, আমরা কাজ করবো পাবলিশার অথবা মার্কেটার অথবা অ্যাফিলিয়েটার হিসাবে, কোথাও অ্যাফিলিয়েটার কোথাও পাবলিশার অপশন থাকে একাউন্ট খোলার সময়।

পাবলিশারএ ক্লিক করার পর আমরা JOIN CPAGRIP দেখতে পাবো। জয়েন সিপিএগ্রিপ এ  ক্লিক করার পরে এখানকার শর্ত অনুযায়ী আমাদের অ্যাকাউন্ট খুলে নিতে হবে।

অ্যাকাউন্ট খুলতে গেলে আপনাকে যা করতে হবে, ফার্স্ট নেম দিবেন তারপর লাস্ট নেম এর পর আপনার কোম্পানি নেম অথবা আপনি আপনার পুরো নাম  দিতে পারেন, ওয়েবসাইট এর জায়গায় আপনার ডোমেইন নেম দিবেন ডোমেইন নেম অবশ্যই পেইড হতে হবে। ফ্রি ডোমেইন হলে হবে না,  আপনি যদি ওয়ার্ডপ্রেস ডটকম থেকে ফ্রি ডোমেইন নেম অথবা ব্লগসাইট থেকে দিতে চান তাহলে হবে না। আপনার নিজের একটা ওয়েবসাইট কিনে নিতে হবে। আপনি ১৫০০ টকায় একটা ডোমেইন অ্যান্ড হোস্টিং পাচ্ছেন সেক্ষেত্রে আপনি ক্রয় করে নিতে পারেন।

অ্যাড্রেস অপশনএ আপনি যে অ্যাড্রেস দিয়ে ডোমেইন হোস্টিং ক্রয় করেছেন ঐ অ্যাড্রেস টা দিয়ে দিবেন, এর পর দেশের নাম, সিটি, স্টেট, জিপ কোড, ফোন নাম্বার, আইএম সার্ভিস মানে হচ্ছে ইনস্ট্যান্ট মেসেঞ্জার, আইএম সার্ভিসএ স্কাইপ দিবেন এর পর স্কাইপ ইউজার নেম দিবেন, এর পর পাবলিশার টাইপ আপনি আপনার ইচ্ছে মত সিলেক্ট করতে পারেন, ইমেইল অ্যাড্রেস এরপর পাসওয়ার্ড আপনি ইচ্ছে মত সিলেক্ট করে নিতে পারেন,পাসওয়ার্ড একবার দেওয়ার পর পুনরায় আবার দিতে হবে, টাইম জোন সিলেক্ট করে নিতে হবে এর পর টিক মার্ক এ ক্লিক করে রেজিস্টার করতে হবে।

আপনার ইমেইল অ্যাড্রেস এ আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য কনফার্মেশন এসএমএস  চলে যাবে। এই কনফার্মেশন এসএমএস দেখার জন্য আপনার অ্যাকাউন্ট এ দেওয়া ইমেইল অ্যাড্রেসএ যেতে হবে, আপনি দেখতে পাবেন, আপনি একটা কনফার্মেশন লিংক পেয়ে গেছেন, ঐ লিংকে ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট অনুমোদন সাথে সাথে পেয়ে যাবেন।

সিপিএ গ্রিপ একটা ভাল নেটওয়ার্ক প্লেস এরা পেমেন্ট ঠিক ঠাক দিয়ে থাকে, পেমেন্ট দিতে এরা কোন ধরনের সমস্যা করে না।

এই টিউটোরিয়াল নিয়ে যদি কোন প্রশ্ন বা আরো কোন বিষয়ে জানার  থাকে তাহলে আপনি এই ভিডিওটির নিচে কমেন্ট করে জানাবেন।

আশা করি, আপনাদের ভালো লেগেছে। সেই সাথে এমন আরও ভাল ভাল হেল্পফুল টিউটোরিয়াল পেতে আমাদের channel টি subscribe করা না থাকলে চ্যানেলটি Subscribe করে রাখুন।

ইউটিউব চ্যানেল লিংকঃ https://www.youtube.com/channel/UClIC3SgneIgDRkFdJdVxaSw

আপনি চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। নিচে বিস্তারিত দেয়া হলঃ

ওয়েবসাইটঃ TechPagla.com

ফেসবুক পেইজঃ fb.com/TechPaglaa

ফেসবুক গ্রুপঃ fb.com/groups/TechPagla

টুইটার একাউন্টঃ twitter.com/TechPagla

লিংকডইন কোম্পানি পেইজঃ linkedin.com/company/techpagla

পিনটারেস্ট একাউন্টঃ pinterest.com/TechPagla

LEAVE A REPLY

2 + twelve =