আসসালামুয়ালাইকুম,  Techpagla-র পক্ষথেকে আপনাদের সবাইকে স্স্াগত জানাচ্ছি। আশা করি, সবাই ভাল আছেন। আজকে আমরা দেখবো কিভাবে ফেসবুকে  ই-মেইলের মাধ্যমে ফ্রেন্ড পেতে পারি।  আমাদের টিউটোরিয়াল নিয়ে আপনাদের কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন। আমাদের ফেসবুক পেজেফেসবুক গ্রুপেটুইটারেলিংকডইনে

আর কথা না বাড়িয়ে চলুন মূল পর্বে আসা যাকঃ

আপনার কাছে যদি অনেকগুলো ফ্রেন্ড লিস্ট থাকে তাহলে সেই লিস্টগুলো কাজে লাগিয়ে ই-মেইলের মাধ্যমে ফ্রেন্ড পেতে পারেন এবং সেগুলো খুব টার্গেটেড হতে পারে। তবে আগে জানবো আমরা কেন ফেসবুকে কাজ করছি। ফেসবুক হচ্ছে ওয়ার্ল্ডের নম্বর ওয়ান সোশ্যালসাইড। এর বিস্তার অনেক এবং এখানে ডেইলি অনেক ইউনিক ট্রাফিক আসে। মুলত এই কারনেই আমরা ফেসবুকে কাজ করবো।

আমরা আজকে জানবো কিভাবে মেইল লিস্টের মাধ্যমে একসাথে অনেক ট্রাফিকের কাছে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে পারি যাদের ফেসবুক একাউন্ট আছে। এজন্যে আপনাকে প্রথমে আপনার ফেসবুক একাউন্ট লগ ইন করতে হবে। তারপর আপনর ফ্রেন্ড রিকুয়েস্টের অপশনে গিয়ে ডান সাইডে একটি অপশন পাবেন ফাইল আপলোড। এই ফাইল আপলোডে গিয়ে Choose File সিলেক্ট করবেন। এই ফাইলে যাওয়ার পর আপনার কালেকশনের ই-মেইল ফাইল সিলেক্ট করেন। সিলেক্ট করার পর দেখবেন আপনার ফাইলের ই-মেইলের মাধ্যমে যারা ফেসবুক একাউন্ট খুলেছে তাদের সবার লিস্ট এখানে চলে এসেছে। এখন আপনি সবাইকে বাম পাশের টিক চিনহের মাধ্যমে সিলেক্ট করে নিচের ডান পাশে Add Friend এ ক্লিক করেন। এখানে ক্লিক করার পর দেখবেন সিলেক্ট করা সবার কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট পৌঁছে গেছে। এভাবে আপনি আপনার টার্গেটেড ট্রাফিকের কাছে ফ্রেন্ড রিকুয়েস্ট সেন্ড করতে পারেন এবং একসাথে অনেক মানুষকে ফ্রেন্ড রিকুয়েস্ট সেন্ড করতে পারেন। এবং ফাইনালি নিচের অপশন Invite will be sent in English এ Yes বাটনে ক্লিক করি। তাদের কাছে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানো হয়ে গেলো। আরও ভালো টিউটোরিয়াল পেতে আমাদের সাথে থাকবেন। এবং অবশ্যই আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন। যাতে নতুন ভিডিও পাবলিশ হলে সাথে সাথে নোটিফিকেশন পেতে পারেন । আজকে এই পর্যন্তই। সবাই ভাল থাকবেন। ধন্যবাদ।

আপনি চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। নিচে বিস্তারিত দেয়া হলঃ ওয়েবসাইটঃ TechPagla.com

ফেসবুক পেইজঃ fb.com/TechPaglaa

ফেসবুক গ্রুপঃ fb.com/groups/TechPagla

টুইটার একাউন্টঃ twitter.com/TechPagla

লিংকডইন কোম্পানি পেইজঃ linkedin.com/company/techpagla

পিনটারেস্ট একাউন্টঃ pinterest.com/TechPagla

সবাই ভাল থাকবেন।  ধন্যবাদ।

 

 

 

LEAVE A REPLY

13 − 4 =